ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

নাচোলে সমাজসেবা কার্যালয়ে মিলল কর্মীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, মে ২৬, ২০২২
নাচোলে সমাজসেবা কার্যালয়ে মিলল কর্মীর মরদেহ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা সমাজসেবা কার্যালয়ের কক্ষ থেকে শামীম হোসেন (৩৩) নামে এক কর্মীর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ মে) রাত ৯টার দিকে অফিস কক্ষে ঘটে এ ঘটনা।

শামীম নাচোল উপজেলা সমাজ সেবা কার্যালয়ের ইউনিয়ন মাঠ কর্মী হিসেবে কাজ করতেন। তিনি নাচোল পৌর এলাকার মাস্টাপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, নিহতের স্ত্রী গোলাপী ও তার ভাগ্নে শামীমকে ফোনে করে সাড়া না পেয়ে বুধবার রাতে সমাজসেবা অফিসে হাজির হন। সেখানে বাইরে থেকে লাগানো দরজা খুললে শামীমের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা এসে নাচোল থানা পুলিশে খবর দেন।

খবর পেয়ে নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফ আহম্মেদ, গোমস্তাপুর সার্কেল অফিসার (এএসপি) শামছুল আযম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কক্ষের জানালার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় শামীমের মরদেহ উদ্ধার করা হয়। এটি আত্মহত্যা নাকি অন্য কিছু সেটি তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, মে ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa