ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মে ২৫, ২০২২
বরিশালে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৬

বরিশাল: বরিশালে পৃথক অভিযানে ১ হাজার ৫০ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিলসহ ৬ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৫ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।

এর আগে কোতায়ালি মডেল থানার পরিদর্শক বিপ্লব মিস্ত্রির নেতৃত্বে এসআই মো. রাকিব হোসেনের সঙ্গীয় টিম নগরের হাসপাতাল রোড এলাকায় অভিযান চালায়।  

অভিযানে ঢাকার সাভার থানাধীন মোহনপুর এলাকার মো. মুসলিম (৪০) ও বরিশালের বাবুগঞ্জ উপজেলার খানপুরা এলাকার মো. কবির হোসেন খানকে (৫০) ৯২০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দু’টি মোবাইল সেটও জব্দ করা হয়।

অপর অভিযানে এয়ারপোর্ট থানার এসআই মো. আহসান উল্ল্যাহ’র নেতৃত্বে সঙ্গীয় টিম নগরের ২৯ নম্বর ওয়ার্ডে অভিযান চালিয়ে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে আটক করে।

আটকরা হলেন বরিশাল নগরের কেডিসি বালুর মাঠ এলাকার মো. মাসুম হাওলাদার (৩৭) ও জর্ডন রোড এলাকার মো. তানভীর হোসেন রিয়াদ (৩৬)।

এছাড়া এয়ারপোর্ট থানার এসআই রায়হানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় টিম নগরের ইছাকাঠির বিভাগীয় ট্রাক স্ট্যান্ডের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোস্ট অভিযান পরিচালনা করে। এ সময় ঝালকাঠিগামী একটি মিনি পিকআপ ভ্যানে এ তল্লাশি চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করে।

আটকরা হলেন সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন তুলসীডাঙ্গার মো. হুমায়ুন কবির (৪৫) ও একই থানাধীন জালালাবাদ এলাকার সুমন হোসেন (২২)।

এসব মাদক উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।