ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

শৈলকুপায় আগুনে পুড়ল ১৯ বসতঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মে ২৫, ২০২২
শৈলকুপায় আগুনে পুড়ল ১৯ বসতঘর

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় আগুন লেগে ১১টি বসতঘরসহ আটটি গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

মঙ্গলবার (২৫ মে) দিনগত রাতে উপজেলার বগুড়া ইউনিয়নের আলফাপুর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন- ওই গ্রামের মারুফ বিশ্বাস, আজমল বিশ্বাস, হারুন বিশ্বাস, সাত্তার বিশ্বাস, লতিফ বিশ্বাস, মানিক বিশ্বাস, মারুফ বিশ্বাস, মুজাফ্ফর বিশ্বাস, জুলেখা খাতুন, সেলিম হোসেন ও রহিমা খাতুন।

ক্ষতিগ্রস্তদের মধ্যে সাত্তার বিশ্বাস জানান, মঙ্গলবার (২৫ মে) দিনগত রাত সাড়ে ১১টার দিকে হারুনের রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শৈলকুপা ও মাগুরার শ্রীপুর থেকে ফায়ার ব্রিগেডের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে তিন ঘণ্টার চেস্টায় আগুন নেভায়। ততক্ষণে ১১টি বসতঘর ও আটটি গোয়াল ঘর পুড়ে গেছে। পুড়ে গেছে ধান, চাল, আসবাবপত্র, কাপড়সহ সবকিছু।

ক্ষতিগ্রস্ত রহিমা খাতুন বলেন, আমার সবকিছু আগুনে পুড়ে গেছে। টাকা-পয়সা যা ছিল সব পুড়েছে। ওষুধ কেনার টাকাও নেই আমার। আমি এখন চলবো কী করে।  আগুনে সব মিলিয়ে  আমাদের প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সঞ্জয় কুমার বাংলানিউজকে জানান, আমরা খবর পেয়ে সেখানে গিয়েছিলাম। আমাদের সঙ্গে মাগুরার শ্রীপুর উপজেলার আরও দুইটি ইউনিট যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa