ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

জাতীয়

কামরাঙ্গীরচরে এক ঘরে ২ বন্ধুর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
কামরাঙ্গীরচরে এক ঘরে ২ বন্ধুর রহস্যজনক মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর কয়লার ঘাট এলাকায় মিরাজ ও রুবেল নামে দুই বন্ধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। তাদের বয়স আনুমানিক ১৬ থেকে ১৭ বছর।

বুধবার (২৫ মে) দুপুরের দিকে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কয়লার ঘাট লবণ ফ্যাক্টরির পাশে একটি ঘর থেকে প্রথমে রুবেল নামে এক জনের মরদেহ উদ্ধার করা হয়। পরে ওই ঘর থেকে মিরাজ নামের আরেক জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে সে সেখানে মারা যান।

ওসি আরও বলেন, ওই রুমে গিয়ে বমির চিহ্ন দেখা যায়। পুলিশ ধারণা করছে- রাতের বেলায় তারা হয়তো কিছু খেয়েছে, আর এ কারণে তাদের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ আরও জানতে পারে, ঘটনাস্থলের বাসাটি মিরাজদের। তার বাবা-মা বাসায় না থাকায় বন্ধু রুবেলকে নিয়ে সে রাত্রিযাপন করে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

ওই এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ জানান, সকাল দশটার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির দ্বিতীয় তলায় দুই বন্ধু মারা গেছে। তারা সেখানে গিয়ে বিছানায় শোয়া অবস্থায় তাদের দেখতে পান। এদের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa