ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ড্রেনে ফেলে পেটানো হয় ছাত্রদলের দুজনকে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মে ২৪, ২০২২
ড্রেনে ফেলে পেটানো হয় ছাত্রদলের দুজনকে

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছাত্রদলের দুই নেতাকর্মীকে ড্রেনে ফেলে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার (২৪ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ চলাকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা মহানগর পূর্ব শাখা ছাত্রদলের সাবেক সহসভাপতি মিনহাজুল আবেদীন নান্নু ও বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার কর্মী আল আমিন বাবলুকে সংঘর্ষ চলাকালে শহীদুল্লাহ হলের ড্রেনে ছাত্রলীগের নেতাকর্মীরা পিটিয়ে আহত করে। রিকশায় করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথেও তাদের আঘাত করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন বাংলানিউজকে বলেন, ছাত্রলীগ আমাদের দুই নেতাকর্মীকে ড্রেনে ফেলে পিটিয়েছে। এছাড়া আহত হয়ে হাসপাতালে আছে ৩০ জন। সর্বমোট আহত হয়েছে ৬০-৭০ জন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার সকাল থেকে ছাত্রলীগ ও ছাত্রদলের সংঘর্ষ শুরু হয়। ক্যাম্পাসের দোয়েল চত্বরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহীদ মিনারে সকালে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। এর পরে ছাত্রদলের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের সামনে অবস্থান নেয়। সেখানে আগের থেকে অবস্থান করা ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের প্রতিরোধ করে। ইট নিক্ষেপ করে। ছাত্রদলের নেতাকর্মীরাও পাল্টা ইট নিক্ষেপ করে। এক পর্যায়ে ছাত্রদলের নেতাকর্মীরা সরে যায়।


বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ২৪, ২০২২
এসকেবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।