ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সংঘর্ষ থামাতে গিয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, মে ২১, ২০২২
সংঘর্ষ থামাতে গিয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে মাটির ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে ফরহাদ হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় মো: জাকারিয়া (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ মে) রাতে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের গাঙ্গুটিয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ফরহাদ হোসেন একই এলাকার মো: দলিল উদ্দিন ধলুর ছেলে। তিনি স্থানীয় ভেকু ব্যবসায়ী বলে জানা গেছে। আটক মো: জাকারিয়া ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের অর্জুন নালাই গ্রামের মজিবর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজিখালি নদীর গাঙ্গুটিয়া এলাকায় মাটি খনন নিয়ে একই ইউনিয়নের অর্জুন নালাই এলাকার জাকারিয়া ও কাওয়ালীপাড়া গ্রামের মতিয়ার রহমানের মধ্যে বিরোধ চলে আসছিলো। আজ সন্ধ্যার পরপর মতিয়ার গাঙ্গুটিয়া বাজার এলাকায় আসলে খবর পেয়ে দলবলসহ এসে অভিযুক্ত জাকারিয়া তাকে রড দিয়ে এলোপাথারি পেটাতে থাকে। এসময় পাশে থাকা ফরহাদ এই মারামারি থামাতে আসলে রডের আঘাতে গুরুতর আহত হয় সে। পরে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফয়েজ উদ্দিন বলেন, খবর পেয়ে অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। এছাড়া হাসপাতালে নেওয়ার পর একজন মারা গেছেন। ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্তা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, মে ২১, ২০২২
এসএফ/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।