ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

কলেজে যাওয়ার পথে বাসচাপায় ছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, মে ১৮, ২০২২
কলেজে যাওয়ার পথে বাসচাপায় ছাত্রের মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় কলেজে যাওয়ার পথে বাসচাপায় মো. মিলন হাওলাদার (১৮) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর বাসটিতে আগুন ধরিয়ে দেন স্থানীয় জনগণ।

বুধবার (১৮ মে) উপজেলার মাঝের পুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন উপজেলার তুষখালী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি উপজেলার মিঠাখালী গ্রামের মো. রুহুল আমীন হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল পৌনে ১০টার দিকে মিলন বাড়ি থেকে কলেজে যাচ্ছিলেন। পথে মাঝের পুলের কাছে বিপরীত দিক থেকে আসা রোহান পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ওই বাসে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে দমকল কর্মীরা এসে আগুন নেভায়।  এদিকে দুর্ঘটনার পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করছে। পোড়া বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালককে আটক করার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa