ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে জামায়াত-শিবিরের হামলায় দুই পুলিশ আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, মে ১৭, ২০২২
সিলেটে জামায়াত-শিবিরের হামলায় দুই পুলিশ আহত সিলেটে জামায়াত-শিবিরের হামলায় দুই পুলিশ আহত হয়েছেন।

সিলেট: সিলেটে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের উপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

নগরীর জেলরোড পয়েন্টে মঙ্গলবার (১৭ মে) দুপুর ২টার দিকে এ ঘটনার পর জামায়াত-শিবিরের দুই নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, যোহরের নামাজের পর নগরীর বন্দরবাজারস্থ আবু তুরাব জামে মসজিদ থেকে মিছিল বের করে জামায়াত-শিবিরের লোকজন। গণকমিশন কর্তৃক ধর্ম ব্যবসায়ী হিসেবে ১১৬ জন আলেমের তালিকা প্রকাশের প্রতিবাদে এ আয়োজন করেন সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি নগরের জেলরোডে এলে পুলিশি বাধার সম্মুখীন হয়। এ সময় দলটির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।  

হামলায় কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ নিশু লাল দে আহত হন। পরে ধাওয়া করে জামায়াত-শিবিরের দুই নেতাকর্মীকে আটক করে আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশের উপর আক্রমনের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ১৭, ২০২২
এনইউ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।