ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

তুরাগে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২২
তুরাগে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর তুরাগ কামারপাড়া এলাকায় ট্রাকের চাপায় আম্বিয়া বেগম (৪৮) নামের  এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার ছেলে মহিউদ্দিন (১৬) আহত হয়েছেন।

রোববার (১৫মে) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

আহত অবস্থায় দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক আম্বিয়া বেগমকে মৃত ঘোষণা করেন।

নিহত আম্বিয়ার আরেক ছেলে শামছুদ্দিন জানান, তাদের বাড়ি চাঁদপুর জেলার উত্তর মতলব থানার গোয়ালভাওর গ্রামে। তারা তুরাগ কামারপাড়া রোসাদিয়া এলাকায় ভাড়ায় থাকেন।  
 
শামছুদ্দিন বলেন, আমি সহ মা আম্বিয়া বেগম বাবা, মোজাম্মেল হক ও ছোট ভাই মহিউদ্দিন- মোট চারজন গ্রামের বাড়ি চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হই। রাস্তা দিয়ে হেঁটে তুরাগ বাসস্ট্যান্ডে যাচ্ছিলাম। হঠাৎ পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়।  

তিনি জানান, এতে আম্বিয়া বেগম ও মহিউদ্দিন রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আঘাত পান। আহত দু’জনকে দ্রুত ইষ্টওয়েষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত মহিউদ্দিনকে জরুরী বিভাগে চিকিৎসাধীন আছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত।  

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২২
এজেডএস/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।