ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সুন্দরবনে মিলল নিখোঁজ জেলের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, মে ১৪, ২০২২
সুন্দরবনে মিলল নিখোঁজ জেলের মরদেহ প্রতীকী ছবি

বাগেরহাট: সুন্দরবনে মাছ ধরতে গিয়ে মিরাজ হাওলাদার (২৬) নামে নিখোঁজ এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

নিখোঁজ হওয়ার দু’দিন পর শনিবার (১৪ মে) দুপুরের দিকে সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের কালামিয়া ও শ্যালার চর সংলগ্ন নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করেন জেলেরা।

সন্ধ্যার দিকে মিরাজের মরদেহ তার বাড়িতে পৌঁছেছে। নিহত জেলেকে দেখতে মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউনিয়ন) মো. জাহাঙ্গীর আলমসহ স্থানীয় জনপ্রতিনিধিরা তার বাড়িতে গেছেন। মিরাজের পরিবারকে শান্তনা দিচ্ছেন।

এর আগে, গত ১২ মে বিকেলে সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের কালামিয়া ও শ্যালার চর সংলগ্ন নদীতে পরে নিখোঁজ হন মেরাজ। পরের দিন শুক্রবার সকাল থেকে জেলেদের পাশাপাশি কোস্টগার্ড, নৌবাহিনী ও বনবিভাগের ডুবুরি দল দিনভর সন্ধান চালিয়েও তার কোনো খোঁজ মেলাতে পারেনি।

মিরাজ জেলার মোরেলগঞ্জ উপজেলার বারৈখালী গ্রামের নাছির হাওলাদারের ছেলে। গত ৪ মে বন বিভাগ থেকে পাস নিয়ে বড়ভাই পলাশ হাওলাদারের নৌকায় সুন্দরবনে মাছ ধরতে গিয়েছিলেন তিনি। গত ৩ মাস আগে বিয়ে বন্ধনেও আবদ্ধ হয়েছিলেন মিরাজ।

বাবা নাছির হাওলাদার বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।