ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহী মহানগর ছাত্রশিবির সেক্রেটারিসহ আটক ৬

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, মে ১৪, ২০২২
রাজশাহী মহানগর ছাত্রশিবির সেক্রেটারিসহ আটক ৬

রাজশাহী: রাজশাহী মহানগর ছাত্রশিবির সেক্রেটারিসহ জামায়াত ও শিবিরের ৬ কর্মীকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। শনিবার (১৪ মে) বিকেলে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

পুলিশের ভাষ্য, আটককৃতরা মহানগর এলাকায় নাশকতার পরিকল্পনা করছিল। তাদের কাছ থেকে জিহাদি বই ও মিছিল করার জন্য তৈরী ব্যানার উদ্ধার করা হয়েছে। এছাড়া তাদের ব্যবহৃত ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।  

আটককৃতরা হলেন, মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারি উসামা রায়হান (২৭), সাংগঠনিক সম্পাদক সিফাত আলম (২৬), পরিবেশ বিষয়ক সম্পাদক শফিউল আলম (২৭), সহকারী প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন (২৫), শিবির কর্মী মিকদাদ হোসেন ওরফে তোহা (২৬) এবং আবদুর রহমান (২২)।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম শনিবার বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার (১৩ মে) গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে তাদেরকে আটক করে ডিবি পুলিশ। এরপর রাতভর জিজ্ঞাসাবাদ চালানো হয়। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময় : ১৮২৭ ঘণ্টা, মে ১৪, ২০২২
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।