ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে অস্ত্রসহ ডাকাত দলের ৯ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, মে ১৩, ২০২২
আড়াইহাজারে অস্ত্রসহ ডাকাত দলের  ৯ সদস্য আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৯ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৩ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১-এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার (১২ মে) গভীর রাতে উপজেলার মারা বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ৭টি ককটেল, ২টি রামদা, ১৬টি ছোড়া, ২টি শাবল, ১টি চাইনিজ কুড়াল, ১টি তলা কাটার, ২টি তরবারী, ৫টি টেঁটা এবং ১০ টি মোবাইল উদ্ধার করা হয়।

আটকরা হলেন-সবুজ (২৮), সাখাওয়াত হোসেন রনি (২৪), সোহেল ওরফে ইসমেইল (৩০), আবুল কাশেম (৩৩), মিজান (২২), ওমর ফারুক (২৫), সোহেল (২৮), রবিউল শেখ (২৪) ও জাহাঙ্গীর সিকদার (৩৮)।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১-এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা জানান, এই ডাকাত চক্রটি ৬ এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল। আটকদের বিরুদ্ধে ইতোপূর্বে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে।  

তিনি আরও জানান, আটকরা দীর্ঘদিন ধরে আড়াইহাজার থানা এলাকায় প্রবাসী, ব্যবসায়ী বা আর্থিকভাবে স্বচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে পরিকল্পিতভাবে ডাকাতি কার্যক্রম করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, মে ১৩, ২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।