ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুকুরে ফেলে রাখা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, মে ১২, ২০২২
পুকুরে ফেলে রাখা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় পুকুরের পানি সেচে ফেলার পর কাদায় ফেলে রাখা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রাসেল মিয়া (১০) নামে একটি বাকপ্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১২ মে) বেলা ১১টার দিকে উপজেলা বিসকা ইউনিয়নের খিঁচা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাসেল ওই এলাকার ভ্যানচালক নয়ন মিয়ার ছেলে।

উপজেলার বিসকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকের আহমেদ বাবুল জানান, ওই এলাকার মাছ চাষি মোশাররফ হোসেন রাতভর বৈদ্যুতিক মোটর দিয়ে পুকুর সেচে মাছ ধরেন। সকালে মাছ ধরা শেষে পুকুর থেকে বৈদ্যুতিক মোটর নিলেও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেননি। ফলে কাদায় পড়ে ছিল বিদ্যুতের তার। পরে স্থানীয়দের সঙ্গে রাসেলও মাছ ধরতে যায়। এসময় কাদায় ফেলে রাখা তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

ঘটনার বিষয়ে ফিসারির মালিক মোশাররফ হোসেন বলেন, আমি মাছ ধরে বিক্রি করতে বাজারে চলে যাওয়ার পর খবর পাই যে আমার পুকুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একটি শিশু মারা গেছে। এর বাইরে আমার কিছু জানা নেই।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অন্যথায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হবে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মে ১২, ২০২২
এফআর/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।