ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধের জেরে বিএনপি নেতাকে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, মে ১০, ২০২২
জমি নিয়ে বিরোধের জেরে বিএনপি নেতাকে ছুরিকাঘাতে হত্যা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে কামাল হোসেন (৬৫) নামে এক বিএনপি নেতাকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (৯ মে) রাত ১২টার দিকে আলমডাঙ্গা উপজেলার জেহালা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন একই উপজেলার জেহালা গ্রামের মৃত জাহান আলী মাস্টারের ছেলে। তার মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তিনি বিএনপির নেতা ছিলেন। নিহত কামাল ঠিকাদারির কাজ করতেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, কামাল হোসেনের মামা জেহালা গ্রামের মৃত মোতালেব হোসেন। মোতালেব হোসেনের জামাই (মেয়ের স্বামী) স্বাধীন আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে কামাল হোসেনের শরিকানা জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এ নিয়ে সোমবার সকালেও দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। সে সময় কামাল হোসেনকে হত্যা করার হুমকি দেন স্বাধীন। পরে ঐদিন রাতে কামালকে একা পেয়ে পিটিয়ে ও ছুরিকাঘাত করে ফেলে রেখে যান স্বাধীন। এরপর রাত ১২টার দিকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় প্রতিজ্ঞা ক্লিনিকে নেন স্থানীয়রা।

সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বাধীনই তাকে পিটিয়ে ও ছুরিকাঘাত করেছে বলে মৃত্যুর আগে পরিবারের কাছে জানিয়েছিলেন কামাল হোসেন।  

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহসানুল হক জানান, হাসপাতালে নেওয়ার আগেই কামাল হোসেনের মৃত্যু হয়। তার কান দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। বাম পায়েও ধারালো অস্ত্রের আঘাত দেখা যায় বলেও জানান তিনি।

এ বিষয়ে আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময় ঘণ্টা: ১৩৩০, মে ১০, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।