ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারী শ্রমিককে অপহরণ, ১৩ দিন পর মামলা করল বোন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, মে ৯, ২০২২
নারী শ্রমিককে অপহরণ, ১৩ দিন পর মামলা করল বোন প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিক শিল্প নগরী থেকে ১৭ বছর বয়সী এক নারী পোশাক শ্রমিককে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৯ মে) অপহরণের ১৩ দিন পর ওই পোশাক শ্রমিকের বোন তাপসী রানী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, বাদীর বোন বিসিক শিল্পনগর এলাকার ইউরো টেক্স নামক একটি পোশাক কারখানায় কাজ করেন। একই প্রতিষ্ঠানে কর্মরত শামীম (২২) নামে এক মুসলিম যুবক প্রতিনিয়ত তার বোনকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ নানা ভাবে উত্ত্যক্ত করত। বিষয়টি বাদীকে (তাপসী রানী)  অবগত করা হলে এ নিয়ে বাদী একাধিকবার অভিযুক্ত শামীমকে উত্ত্যক্ত করতে নিষেধ করে।

এরপর, গত মাসের (এপ্রিল) ২৭ তারিখ সকাল পৌনে আটটার দিকে বাদীর বোন নিজ কর্মস্থল ইউরো টেক্সের সামনে পৌঁছা মাত্রই আগে থেকে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে ওৎ পেতে থাকা শামীম তার পথরোধ করে জোর পূর্বক তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হেসেন বলেন, মামলা হয়েছে। ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মে ৯, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।