ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশের ওপর হামলায় আসামি ৬ ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
পুলিশের ওপর হামলায় আসামি ৬ ছাত্রলীগ নেতা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলা পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের ৬ নেতার নামে মামলা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. এনামুল হক বাদী হয়ে ৬ জনের নামে মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন-উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো শাওন ও মনছুর হেলাল মুন, সদস্য সামিউল ইসলাম সুমন, জাকির হোসেন, সনি আহমেদ ও সবুজ আলী। এছাড়াও অজ্ঞাত পরিচয় ২০/২৫ জনকে আসামি করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) বিকেলে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে উল্লাপাড়া  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, এখানে রাজনৈতিক পরিচয়ে কারও নামে মামলা করা হয়নি। পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে তাদের নামে মামলা করা হয়েছে।

তিনি জানান, বুধবার (২৭ এপ্রিল) রাতে পৌর বাজারে মোটরসাইকেল নিয়ে কেনাকাটা করতে যান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহমুদসহ কয়েক নেতা। ওই বাজারে দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে তাদের সাথে দোকানিদের  কথা কাটাকাটি হয়। এক পযার্য়ে উভপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে তাদের ওপরও হামলার ঘটনা ঘটে। এতে পুলিশ পরিদর্শক এনামুল, কনস্টেবল মতিউর ও সুজাউদ্দৌলা আহত হন।

এর আগে ছাত্রলীগ নেতা আল মাহমুদের ওপর হামলার ঘটনায় আল-আমিন নামে এক ছাত্রলীগ নেতা বাদী হয়ে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ৪৫ জনের নামে মামলা করেন। তবে এসব মামলায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।