ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মতিঝিলে আবাসিক হোটেলে যুবকের লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
মতিঝিলে আবাসিক হোটেলে যুবকের লাশ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণ কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে ইব্রাহীম খলিল (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মতিঝিল থানার পুলিশ।

শুক্রবার (২৯ এপ্রিল) ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ।

এর আগে, বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিনগত রাতে দক্ষিণ কমলাপুরে শাহপরান আবাসিক হোটেলে থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সেটি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মতিঝিল থানার ডিউটি অফিসার (এসআই) মুক্তার হোসেন জানান, গত ২৭ তারিখ রাতে ওই যুবক হোটেলের ২১৭ নম্বর কক্ষ ভাড়া করে সেখানে ওঠে। পরে হোটেল কর্মচারীরা তার কোনো সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হলে থানায় খবর দেয়। এরপর বৃহস্পতিবার রাতে ওই কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইব্রাহিমের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।

তিনি বলেন, দুই দিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন বলে স্বজনরা জানিয়েছেন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত তদন্ত চলছে।

এদিকে ইব্রাহিম খলিলের মামা মো. ইউসুফ জানান, তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপা গ্রামে। বাবার নাম তাজুল ইসলাম। কমলাপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন তিনি। থাকতেন একটি মেস বাসায়। অবিবাহিত ছিলেন ইব্রাহিম। কি কারণে হোটেলে উঠেছিলেন তিনি এবং আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি আমরা।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।