ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

গরু ধান খাওয়া নিয়ে সংঘর্ষে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
গরু ধান খাওয়া নিয়ে সংঘর্ষে যুবক খুন

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গরু ধান খাওয়ার জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে হোসাইন মিয়া (৩৫) নামে এক যুবক খুন হয়েছে। এতে গুরুতর আহত হন নিহতের বাবা ও ভাই।

 

নিহত হোসাইন উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। আহতরা হলেন- নিহতের বাবা সিরাজুল ইসলাম ও ভাই মুন্না মিয়া (২০)।  

বুধবার (২৭ এপ্রিল) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হোসাইন।

এর আগে, ওই দিন সকালে উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

মমেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান জানান, ছুরিকাঘাতে আহত অবস্থায় বাবা ও দুই ছেলে হাসপাতালে ভর্তি হন। পরে রাতে ১১টার দিকে আহত হোসাইন মিয়া মারা যান। বতর্মানে বাবা ও এক ছেলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

এ ঘটনায় প্রতিপক্ষের একজন হাসপাতালে ভর্তি হলেও যুবক মারা যাওয়ার খবরে সে রাতেই তিনি হাসপাতাল থেকে পালিয়ে গেছেন।  

পুলিশ জানায়, নিহত হোসাইনের ধান ক্ষেত খেয়ে নষ্ট করে তার চাচাতো ভাই রুহুল আমিনের গরু। এ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে রুহুল আমিন ধারালো ছুরি দিয়ে হোসাইন, তার বাবা ও ভাইকে ছুরিকাঘাত করেন।  

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদির মিয়া বাংলানিউজকে বলেন, গরু ধান খাওয়াকে কেন্দ্র এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।