ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঘরে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ, পরিবারের দাবি হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
ঘরে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ, পরিবারের দাবি হত্যা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে আশরাফ আলী শেখ (৫৬) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৭ এপ্রিল) সকালে মুকসুদপুর উপজেলার ননীক্ষির ইউনিয়নের ননীক্ষীর গ্রাম থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের পরিবারের দাবি আশরাফ আলীকে পরিকল্পিতভাবে হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে।

মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শেখ শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২৬ এপ্রিল) গভীর রাতে আশরাফ আলী শেখ গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পরে সকালে স্থানীয়রা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি বলেন, প্রাথমিক আলামতে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি আত্মহত্যা না কি হত্যাকাণ্ড।

নিহত আশরাফ আলীর মেয়ে মিতা খানম বাংলানিউজকে জানান, আমার মা আসমা বেগমের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। এরই জের ধরে আমার মা ও তার পরকীয়া প্রেমিক মিলে পরিকিল্পতভাবে আমার বাবাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে।

ননীক্ষীর ইউপি চেয়ারম্যান শেখ রনি আহমেদ বাংলানিউজকে জানান, আশরাফ আলী আত্মহত্যা করেছে না কি হত্যা এটা পুলিশ উদঘাটন করবে। যদি হত্যা হয়ে থাকে তাহলে পুলিশ আইনত ব্যবস্থা নেবে।  
 
বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।