ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘বড় ভাই আমার বাবাকে পিটিয়ে মেরে ফেলছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
‘বড় ভাই আমার বাবাকে পিটিয়ে মেরে ফেলছে’ প্রতীকী ছবি

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে বিল্লাল হোসেন নামে এক ছেলের লাঠির আঘাতে তার বৃদ্ধ বাবার মৃত্যু হয়েছে। নিহতের নাম সুরুজ আলী (৭০)।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার শংকরঘোষ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুরুজ আলীর তিন ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে বিল্লাল হোসেনের সঙ্গে বাবা সুরুজ আলীর সব সময় ঝগড়া লেগেই থাকতো। শুক্রবার দুপুরে বাবা ও ছেলের মধ্যে হালকা কথা কাটাকাটি হয়। বিকেলে সুরুজ আলী বাড়ির পাশে বাজারে যান। এ সময় অতর্কিতভাবে বিল্লাল হোসেন তার বাবার ওপর আক্রমণ চালায় এবং লাঠি দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। একপর্যায়ে ঘটনাস্থলেই নিহত হন সুরুজ আলী। পরে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান বিল্লাল হোসেন।

নিহত সুরুজ আলীর মেয়ে ইসমত আরা বলেন, আমার বাবাকে বড় ভাই দেখতে পারতো না। বাবাকে দেখলেই শুধু মারবার আসতো। এজন্য মানুষ ভাইকে বলতো মানসিক রোগী। আজ আমার বাবারে সে পিটিয়ে মেরেই ফেললো।

নিহতের ছোট ছেলে কুদ্দুস আলী বলেন, আমার বড় ভাইয়ের সঙ্গে আমাদের মাঝে মধ্যেই জমি নিয়ে ঝগড়া লাগতো। আজ দুপুরে আমাদের পরিবারের সঙ্গে ভাইয়ের কথা কাটাকাটি হয়। পরে আমার বাবারে বড় ভাই পিটিয়ে মেরে ফেলছে। আমি আমার ভাইকে ধরার জন্য কয়েক জায়গায় গেছিলাম, পাইনি।

শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল আমিন বলেন, আমরা মরদেহের সুরতহাল তৈরি করেছি। সুরতহালে দু'হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।