ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃদ্ধাশ্রমের বাবা-মায়েরা পেলেন ঈদের পোশাক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
বৃদ্ধাশ্রমের বাবা-মায়েরা পেলেন ঈদের পোশাক উপহার সামগ্রী পেয়েছেন বৃদ্ধাশ্রমের বাসিন্দারা

নীলফামারী: বৃদ্ধাশ্রমের অসহায় বাবা-মায়েরা পেলেন ঈদের পোশাক। এসব কাপড় পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধাশ্রমের সবাই।

 

এ যেন আপনজনের হাতে পাওয়া নতুন পোশাক। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে বৃদ্ধাশ্রমে থাকা প্রত্যেককে ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনটি ঈদের নতুন পোশাক দেয়। সেই সঙ্গে তাদের দেওয়া হয় পোলাওয়ের চাল, সেমাই, চিনি, দুধসহ অন্যান্য সামগ্রী।  

নীলফামারীর কিশোরগঞ্জে “নিরাপদ বৃদ্ধাশ্রমের” পরিবার-পরিজনবিহীন বাবা-মায়েদের ‘ঈদ উপহার’ দিয়েছে সৈয়দপুরের ওই স্বেচ্ছাসেবী সংগঠন।  
  
‘আমাদের প্রিয় সৈয়দপুর’-এর পক্ষ থেকে সংগঠনের প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী প্রতিষ্ঠানটির প্রধান সাজেদুর রহমানের হাতে বাবা-মায়েদের জন্য ওই উপহারসামগ্রী তুলে দেন। ঈদ উপহারের মধ্যে শাড়ি, লুঙ্গি, খাবার সামগ্রী রয়েছে। উপহার সামগ্রী বিতরণের আগে নিরাপদ বৃদ্ধাশ্রমের অসহায় বৃদ্ধ-বৃদ্ধাদের খোঁজখবর নেন সংগঠনের সদস্যরা এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করে কিছুটা সময় কাটান।

পরিবার থেকে দূরে থাকা এ বৃদ্ধ-বৃদ্ধদের প্রসঙ্গে সংগঠনের সাজু বলেন, ঈদ সামগ্রী পাওয়ার তারাই প্রথম হকদার। আমরা প্রকৃত জায়গায় ঈদ উপহার পৌঁছে দিয়েছি মাত্র।  

উপহার বিতরণকালে সংগঠনের সামিউল, রাজা, আয়ান, জয়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবী এ সংগঠনটি দীর্ঘদিন ধরে সামাজিক সচেতনা বিষয়ক নানা কাজের পাশাপাশি গরিব, অসহায়, দুস্থ মানুষের সেবা করে আসছে।   

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।