ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় স্বামীর ব্যাটারিচালিত অটোরিকশার চার্জারের তার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাহফুজা খাতুন (১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিমছাট গোপালপুর গ্রামের ধামের হাট এলাকার বাড়িতে এ দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু হয়।



নিহত গৃহবধূ মাহফুজা খাতুন উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিমছাট গোপালপুর গ্রামের ধামের হাট বাজার এলাকার অটোরিকশাচালক মাইদুল ইসলাম বাবুর স্ত্রী।  

তিলাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অটোরিকশাচালক বাবু তার নিজ বাড়িতে সোমবার (১৭ এপ্রিল) রাতে অটো চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে বাবুর স্ত্রী মাহফুজা খাতুন অটোরিকশার চার্জারের লাইন খুলতে গেলে অসাবধানতাবশত মেইন সুইচের ভেতরে হাত লাগলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘরের মেঝেতে ছিটকে পড়েন। পরে বাড়ির লোকজন মুমূর্ষু অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ভূরুঙ্গামারী থানায় নিয়ে আসে।  

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গৃহবধূর মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।