ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলাবাগানে অজ্ঞাত যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
কলাবাগানে অজ্ঞাত যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর কলাবাগান ফ্রি স্কুল স্ট্রিট এলাকা থেকে অজ্ঞাত (৩৫) এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) কলাবাগান থানার পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। মঙ্গলবার (১২ এপ্রিল) দিনগত রাতে  কলাবাগান ফ্রি স্কুল স্ট্রিটের একটি নির্মাণাধীন ভবনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়।
কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শওকত মিঞা জানান, রাতে জানা যায় ফ্রি স্কুল স্ট্রিট এলাকায় একটি নির্মাণাধীন ভবনের পাশে এক যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে তাকে মৃত অবস্থায় পাই।

তিনি আরও জানান, মরদেহের ডান চোখের উপরে ও কপালে কাটা দাগ, ডান হাত ভাঙা, নাক থেতলানোসহ এবং শরীরের বিভিন্ন অংশে কাটা দাগ ছিল। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।
মৃত যুবকের পরনে ছিল সাদা পাঞ্জাবি ও সাদা পায়জামা। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

কলাবাগান থানার পরিদর্শক (অপারেশন) আবু জাফর জানান, ওই যুবকের মৃত্যু কীভাবে হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তা জানা যাবে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।