ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

জুরাইনের বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
জুরাইনের বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ

ঢাকা: রাজধানীর জুরাইন কবরস্থানের সামনে রাস্তায় গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ হয়েছে। এদের মধ্য দুইজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম এ তথ্য নিশ্চিত করেন। সোমবার দিবাগত রাত ১২টার দিকে ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন, পান দোকানদার আব্দুর রাজ্জাক (৬০), মুদি দোকানদার নুরুল ইসলাম (৪৫), টিভি মিস্ত্রী আব্দুর রহিম (৩৫) ও তার ছেলে মো. তামিম (৮)।

দগ্ধ আব্দুর রাজ্জাক বলেন, তার বাসা শ্যামপুর করিমুল্লাহবাগ এলাকায়। জুরাইন কবরস্থান রোডে তার পানের দোকান আছে। গতরাতে দোকানের সামনের রাস্তায় বিস্ফোরণে ড্রেনের ঢাকনা উঠে যায়। তখন আমরা কয়েকজন মিলে ঘটনাটি দেখতে যাই। তখনি হঠাৎ আগুন  ফুলকি  ওপড়ে উঠে আসে, এতে আমরা কয়েকজন দগ্ধ হই।

তিনি আরো জানান, পরে ফায়ার সার্ভিস ও গ্যাসের অফিস থেকে লোকজন এসে লাইন মেরামত করে যায়। বেশ কয়েকদিন আগে থেকেই সেখানে গ্যাস পাইপ লিকেজ ছিল।

বার্ন ইস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, জুরাইন থেকে চারজন দগ্ধ হয়ে এসেছিলেন। এদের মধ্যে তামিমের ৮ শতাংশ, নুরুল ইসলামের ৩৫ শতাংশ, আব্দুর রহিম ও আব্দুর রাজ্জাকের ১শতাংশ দগ্ধ হয়েছে। এদের মধ্যে তামিম ও নুরুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এজেডএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।