ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উচ্চ রক্তচাপে হাবিপ্রবির শিক্ষার্থী নাজমুলের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
উচ্চ রক্তচাপে হাবিপ্রবির শিক্ষার্থী নাজমুলের মৃত্যু 

দিনাজপুর: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে নাজমুল হক নামে এক শিক্ষার্থী মৃত্যু হয়েছে।  

শনিবার (৯ এপ্রিল) ভোরে তার নিজ বাড়িতে উচ্চ রক্তচাপজনিত কারণে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

নিহত নাজমুল হক বিশ্ববিদ্যালয়ের ডরমিটরি-২ হলের ৪৪০ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী ছিলেন। বাদ যোহর তার নিজ বাসভবনে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

নাজমুল হক বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের ডাঙ্গাপাড়া দোলাপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।  

এ বিষয়ে নিহতের চাচা রুহুল আমিন বলেন, এর আগে একবার উচ্চ রক্তচাপজনিত কারণে তিনি অসুস্থ হলেও কোন বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে তার চিকিৎসা হয়নি। সাধারণ চিকিৎসক দিয়ে তার চিকিৎসা হয়েছে।  

বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান (সহকারী অধ্যাপক) রোকনুজ্জামান বলেন, আমরা তার মৃত্যুতে হতবাক। আমি ওর আত্মার মাগফেরাত কামনা করি। আমিসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা তার নামাজে জানাজায় অংশগ্রহণ করি।  

এদিকে নাজমুলের এমন অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্ববিদ্যালয়ে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামরুজ্জামান। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠীরাও শোক প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।  

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।