ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোংলায় যুবলীগ নেতা হত্যায় মামলা, গ্রেফতার পাঁচ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
মোংলায় যুবলীগ নেতা হত্যায় মামলা, গ্রেফতার পাঁচ গ্রেফতাররা

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা মোতাহার সরদার নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সে মামলার ৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে মোংলা উপজেলা হাসপাতাল গেট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আ. রাজ্জাকের ছেলে আ. হালিম শেখ (৩৭), মান্নান হাওলাদারের ছেলে হোসাইন হাওলাদার (২০), সরোয়ার শেখের ছেলে আসমাউল শেখ (২০), হাফিজুর হাওলাদারের ছেলে রুবেল হাওলাদার (২৭) ও হাসেম শেখের ছেলে সরোয়ার শেখ। তাদের বাড়ি বাগেরহাটের মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামে।

এর আগে, বৃহস্পতিবার সকালে নিহতের ভাই কাদের সরদার ইউপি সদস্য আব্দুল্লাহ শেখসহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে মোংলা থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, মামলায় এজাহার নামীয় পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে উপজেলার সোনাইলতলা ইউনিয়নে একটি চিংড়ি ঘের দখল নিয়ে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বর আব্দুল্লাহ শেখ গ্রুপের হামলায় চিংড়ি ঘেরে থাকা সাবেক ইউপি মেম্বার ফরিদ শেখের গ্রুপের সদস্য যুবলীগ নেতা মোতাহার সরদার নিহত হন। এ সময় উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত হয়েছেন ৬ জন।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
জেডএ

**চিংড়ি ঘের দখল নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবলীগ নেতার মৃত্যু

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।