ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাবা-মার ইচ্ছে পূরণে ৫ কিমি দূরত্বে হেলিকপ্টারে চড়ে বিয়ে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
বাবা-মার ইচ্ছে পূরণে ৫ কিমি দূরত্বে হেলিকপ্টারে চড়ে বিয়ে

নওগাঁ: মধ্যবিত্ত পরিবারে জন্ম। কিন্তু বাবা-মার ইচ্ছে ছেলে বড় হয়ে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাবে।

আর সেই ইচ্ছে পূরণে বাবা-মাকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে চড়েই বিয়ে করলেন সবুজ মিয়া। তাও আবার মাত্র পাঁচ কিলোমিটার দূরত্বে।

জানা গেছে, বর সবুজ মিয়ার বাড়ি নওগাঁ জেলার মান্দা উপজেলার মেরুল্লা গ্রামে। তিনি ওই গ্রামের আনিসুর রহমানের ছেলে। বিবিএ কমপ্লিট করে একটি বেসরকারি কোম্পানির এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত আছেন সবুজ।

বর সবুজ জানান, ছোটবেলা থেকেই তার বাবা-মা তাকে হেলিকপ্টারে বিয়ের কথা বলে আসছিলেন। সেই ইচ্ছে পূরণে তিনিও কথা দিয়েছিলেন। কথামত শনিবার (০২ এপ্রিল) দুপুরে মেয়ের বাড়িতে হেলিকপ্টারে চড়ে হাজির হন তিনি। জানালেন কিছু টাকা খরচ হলেও মা-বাবার ইচ্ছে পূরণ করতে পেরে খুব খুশি তিনি।

এদিকে মেয়ে তোমা আক্তারের বাড়ি পার্শ্ববর্তী মহাদেবপুর উপজেলার বিনোদপুর গ্রামে। দুপুরে আকাশে হঠাৎই হেলিকপ্টারের শব্দে জড়ো হতে থাকে হাজারও মানুষ। মেয়ের এমন ব্যতিক্রমী বিয়ের আয়োজনে খুশি স্বজন-প্রতিবেশীরাও। কেউ কখনও ভাবেননি গ্রামীন পরিবেশে এমন আয়োজন দেখবেন।

কনে তোমা বলেন, তার বাড়ি থেকে ছেলের বাড়ির দূরত্ব মাত্র পাঁচ কিলোমিটার। অল্প দূরত্ব হওয়ায় আকাশপথে একটু ঘুরে ফিরে শ্বশুরবাড়িতে যাবেন তিনি। এটি তার জীবনের অন্যরকম অনুভূতি। যা প্রকাশ করার মত নয়।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।