ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আদাবরে গ্যাস লিকেজ বিস্ফোরণে দগ্ধ রাব্বি মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
আদাবরে গ্যাস লিকেজ বিস্ফোরণে দগ্ধ রাব্বি মারা গেছেন

ঢাকা: রাজধানীর আদাবর শিয়া মসজিদ এলাকায় নবাবী ভোজ হোটেল-রেস্টুরেন্টে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ পাঁচ কর্মচারীর মধ্যে রাব্বি (২২) মারা গেছেন।

শনিবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন। রাব্বির শরীরের ৩৫ শতাংশ দগ্ধ ছিল।

এর আগে গত রোববার বিকেল সাড়ে ৪টার দিকে এ বিস্ফোরণ ঘটে। রাব্বি ছাড়াও এতে দগ্ধ হন মো. হৃদয় (২১), সাইফুল ইসলাম (২২) আমিনুল ইসলাম (১৮) ও মিঠু (২৪)।

দগ্ধরা জানান, ওইদিন বিকেলে তারা রেস্টুরেন্টে কাজ করছিলেন। হঠাৎ চুলার পাশে গ্যাসের পাইপ থেকে গ্যাস লিকেজের শব্দ পান তারা। এরপর তড়িঘড়ি করে সেটি বন্ধ করতে যান। তখনই সেখান থেকে বিস্ফোরণ হয়। এতে আশপাশে থাকা পাঁচ কর্মচারী দগ্ধ হন।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, আমিনুলের ১৮, মিঠুর ১৫, হৃদয়ের ২ ও সাইফুলের ১ শতাংশ দগ্ধ হয়েছিল। আমিনুল ও মিঠুকে ভর্তি রাখা হয়েছে। বাকি দুজনকে ওইদিনই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৪৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এজেডএস/আরবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।