ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

তেজগাঁও থেকে যুবক নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
তেজগাঁও থেকে যুবক নিখোঁজ নিখোঁজ মাছুম মিয়া

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে মো. মাছুম মিয়া (২৭) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। গত ১১ মার্চ বিকেলে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার কনসেপ্ট লেভেল ফ্যাক্টরিতে কাজ শেষে তিনি আর বাসায় ফেরেননি।

এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে নিখোঁজের পরিবার।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা সূত্রে জানা যায়, নিখোঁজ মাছুমের বাবার নাম মো. ইব্রাহিম মিয়া। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায়। তিনি তেজগাঁও শিল্পাঞ্চল থানার কুনিপাড়া এলাকার কালু মিয়ার বাসার ভাড়াটিয়া।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনতাজ আলী জানান, গত ১১ মার্চ বিকেল ৪টায় নিজ কর্মস্থল থেকে বেরিয়ে আর বাসায় ফেরেননি মাছুম। আত্মীয়-স্বজনের বাসাসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেছেন তার পরিবারের সদস্যরা।

কোথাও মাছুমের খোঁজ না পেয়ে তার বাবা তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি জিডি (নং- ৮৫৮) লিপিবদ্ধ করেছেন বলে জানান এসআই মনতাজ আলী।

নিখোঁজ মাছুমের সন্ধান পেলে এসআই মনতাজ আলী (০১৭২১-৭১৪৩৪৯) এবং ডিউটি অফিসার (০১৩২০-০৪০৮৩৭) ও তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসির (০১৩২০-০৪০৮৩০) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।