ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাইশার দাফন নিয়ে ব্যস্ত পরিবার, মামলার অপেক্ষায় পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
মাইশার দাফন নিয়ে ব্যস্ত পরিবার, মামলার অপেক্ষায় পুলিশ

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোডে সড়ক দুর্ঘটনায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী মাইশা মমতাজ মিম নিহতের ঘটনায় এখনো মামলা হয়নি।

শনিবার (০২ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির আহমেদ।

তিনি বলেন, শুক্রবার সোহরাওয়ার্দী হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মাইশার পরিবারের সদস্যরা সেখান থেকে মৃতদেহ বুঝে নিয়ে দাফন প্রক্রিয়া সম্পন্ন করেন। তবে দাফন নিয়ে ব্যস্ত থাকায় তারা থানায় আসতে পারেননি। তাই এ ঘটনায় এখনো পর্যন্ত মামলা হয়নি। তারা থানায় এলেই মামলা নেওয়া হবে।

এদিকে কুড়িল বিশ্বরোডে সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত কাভারভ্যানটি চট্টগ্রাম থেকে জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে গাড়িটির চালক ও তার সহযোগীকে। তাদের চট্টগ্রাম থেকে ঢাকায় আনা হচ্ছে বলে জানান খিলক্ষেত থানার ওসি।

শুক্রবার (০১ এপ্রিল) সকালে কুড়িল বিশ্বরোড ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত হন মাইশা। তিনি স্কুটি চালিয়ে উত্তরার বাসা থেকে বিশ্ববিদ্যালয় যাচ্ছিলেন। তখন পুলিশ জানিয়েছিল, সিসিটিভি ফুটেজে একটি কাভার্ডভ্যানকে স্কুটি আরোহী মাইশার পাশ দিয়ে যেতে দেখা গেছে। সেখান থেকে ধারণা করা হয় ওই কাভার্ডভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন:
সিসিটিভি ফুটেজে মাইশার ঘাতক কাভার্ডভ্যান শনাক্ত!
কুড়িল বিশ্বরোডে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।