ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলা; ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলা; ব্যবসায়ী নিহত

পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপায় মুদি দোকানের বাকি পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দেনাদারের হামলায় ইসমাইল হাওলাদার (৬৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। এই ঘটনায় সন্দেহভাজন হিসেবে দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।  

স্থানীয় সুত্রে জানাগেছে, দীর্ঘদিন যাবৎ মাটিভাঙ্গা এলাকায় ইসমাইল হাওলাদার মুদি দোকানের ব্যবসা করতেন। ইসমাইলের দোকানে রফিক নামের এক ক্রেতা  প্রায় মালামাল ক্রয় করতেন। এর সুবাদে সখ্যতা তৈরি হয়। ইসমাইল হাওলাদারের দোকান থেকে রফিক ৩ হাজার টাকা বকেয়া নেয়। দীর্ঘদিন রফিক মোল্লার বিগত দিনের বকেয়া ৩ হাজার টাকা নিয়ে ঘুরাঘুরি করছিলেন দোকানদার। আজ সকালে ইসমাইল রফিকের কাছে পাওনা টাকা চাইলে বাকবিতদন্ডা হয়।  

পরে সন্ধ্যায় রফিক মোল্লার লোকজন হামলা চালালে ইসমাইল হাওলাদার গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এই ঘটনায় প্রাথমিকভাবে গলাচিপা ইউনিয়ের ১ নম্বর ওয়ার্ডের মাটি ভাঙ্গা চৌরাস্তা এলাকার বাসিন্দা আলী আশরাফ হাওলাদারের ছেলে নুরু মুহাম্মদ হাওলাদার ও মৃত শ্যাম হাওলাদারের ছেলে বাহউদ্দিন হাওলাদার নামের দুজনকে আটক করেছে পুলিশ।

এই বিষয়ে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আনিক বলেন, রোগীকে হাসপাতালে নিয়ে আসার আগে মৃত্যু হয়েছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দেনাদারের হামলায় ইসমাইল হাওলাদার (৬৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ