ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নর্থ-সাউথের শিক্ষার্থীকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যান চালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
নর্থ-সাউথের শিক্ষার্থীকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যান চালক গ্রেফতার

ঢাকা: রাজধানীর খিলক্ষেত ফ্লাইওভার থেকে নামার সময় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মিম (২১) নিহতের ঘটনায় কাভার্ডভ্যান চালক সাইদুল রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১ এপ্রিল) রাতে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ জানান, ওই শিক্ষার্থী নিহতের ঘটনায় কাভার্ডভ্যান চালককে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিকভাবে সে ঘটনার দায় স্বীকার করেছে। তাকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে। থানায় আনার পর জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

শুক্রবার (১ এপ্রিল) সকালে রাজধানীর কুড়িল বিশ্বরোডে ফ্লাইওভার থেকে ৩০০ ফিটের দিকের সড়কে নামার সময় সড়ক দুর্ঘটনায় মাইশা মমতাজ মিম নিহত হয়েছেন।

মিম নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। তিনি স্কুটি চালিয়ে উত্তরার বাসা থেকে বিশ্ববিদ্যালয় যাচ্ছিলেন।

প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছিল, কাছাকাছি একটি সিসিটিভি ফুটেজে একটি কাভার্ডভ্যান স্কুটি আরোহী মিমের পাশ দিয়ে যেতে দেখা গেছে। সেই থেকে ধারনা করা হয় ওই কাভার্ডভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

এর আগে ওসি মুন্সী সাব্বির আহমেদ জানান, জাতীয় জরুরী সেবা ৯৯৯-এর মাধ্যমে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পথচারীরা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, দুর্ঘটনার কোনো প্রত্যক্ষদর্শীকে খুঁজে পাওয়া যায়নি। তবে দুর্ঘটনাস্থলের কাছাকাছি একটি জায়গার সিসিটিভির ফুটেজে দেখা গেছে, একটি কাভার্ডভ্যান মিমের পাশ দিয়ে চলে যাচ্ছে। ওই কাভার্ডভ্যানের ধাক্কায় মিম নিহত হতে পারেন ধারনা করে কাভার্ডভ্যানটিকে শনাক্ত করে অভিযানে নামে পুলিশ।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
পিএম/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ