ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাংয়ের হামলায় মা-ছেলে হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
কিশোর গ্যাংয়ের হামলায় মা-ছেলে হাসপাতালে

বরগুনা: বরগুনায় কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়ে কাশেম বিশ্বাস নামে এক যুবক ও তার মা বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে বরগুনা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সোনাখালী, বিশ্বাস বাড়ি এলাকার সামনের রাস্তার এ ঘটনা ঘটে।

 

জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে কাশেম বিশ্বাস বাড়ি থেকে সোনাখালী স্ট্যান্ডে তার ইলেক্ট্রনিক্সের দোকানে যাচ্ছিলেন। এ সময় একই গ্রামের লিটন বিশ্বাসের ছেলে বশির, মজিবর বিশ্বাসের ছেলে নাইম ও পার্শ্ববর্তী গ্রামের হাসানের ছেলে শাওন লাঠিসোটা নিয়ে কাশেমের ওপর অতর্কিত হামলা ও মারধর শুরু করে। ভুক্তভোগী কাশেমের চিৎকার শুনে কাশেমের মা কহিনুর বেগম ছেলেকে বাঁচাতে ছুটে আসেন। এসময় তিনিও মারধরের শিকার হন। আহত কাশেম বিশ্বাস সোনাখালী (শিপের খাল) গ্রামের প্রয়াত রব বিশ্বাসের ছেলে।

আহত কাশেমের মা কহিনুর বেগম বলেন, ছেলের চিৎকার শুনে আমি দৌড়ে কাছে যাই। আমার সামনেই ওরা ছেলেকে পিটিয়ে জখম করে।

প্রত্যক্ষদর্শী মনোয়ার বলেন, আমি পাশের গ্যারেজ থেকে রিকশা বের করার প্রস্তুতি নিচ্ছিলাম এসময় কাশেমের চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখে ওরা (অভিযুক্তরা) লাঠি হাতে কাশেমকে তাড়া করছে।

অভিযুক্ত নাইমের মা পারভিন বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সময় আমি ঘরে ছিলাম না। পরে বাড়িতে এসে পার্শ্ববর্তী বাড়ির লোকজনের কাছে মারামারির কথা শুনেছি।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ মোবাইল ফোনে বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।