ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দীঘিনালায় গুদাম থেকে সরকারি বই পাচারের চেষ্টা, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
দীঘিনালায় গুদাম থেকে সরকারি বই পাচারের চেষ্টা, আটক ২

খাগড়াছড়ি: খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার গুদাম থেকে মাধ্যমিক স্তরের বই পাচারকালে দু’জনকে আটক করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (৩১ মার্চ) রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দীঘিনালা উপজেলা মাধ্যমিক অফিসের অফিস সহকারী কুমিল্লার চান্দিনার ঠাকুরবাড়ি এলাকার কোমরকান্দি গ্রামের মৃত কৃষ্ণবন্ধু চক্রবর্তীর ছেলে গৌতম চক্রবর্তী (৫৬) ও দীঘিনালার বোয়ালখালী ইউনিয়নের পশ্চিম কাঠালতলি গ্রামের মৃত আব্দুল সামাদের ছেলে মো. রুবেল (২৬)।  

শুক্রবার (১ এপ্রিল) আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা মুস্তফা জানান, বৃহস্পতিবার রাতে ট্রাক ভরে সরকারি গুদাম থেকে বই পাচার চেষ্টার ঘটনা দুঃখজনক। তাৎক্ষণিক খবর পাওয়ার কারণে ঘটনা প্রতিহত করা সম্ভব হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দীঘিনালা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে অতিরিক্ত দায়িত্বে থাকা জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা উত্তম খীসা জানান, ঘটনার সঙ্গে জড়িতরা অন্যায় করেছে। ব্যক্তিগত লোভের কারণে এ ধরনের অন্যায় কাজটি করেছে। জড়িতদের বিরুদ্ধে শিক্ষা বিভাগের পক্ষ থেকে মামলা করা হয়েছে এবং বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।