ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অনুপ্রবেশের অভিযোগে রায়পুরে ভারতীয় নাগরিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
অনুপ্রবেশের অভিযোগে রায়পুরে ভারতীয় নাগরিক আটক

লক্ষ্মীপুর: অনুপ্রবেশের অভিযোগে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী এলাকা থেকে রাজেশ (৫৪) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে পুলিশ।  

রাজেশ হিন্দি ভাষায় কথা বলেন।

তিনি অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছেন বলে জানতে পেরেছে পুলিশ।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বাংলানিউজকে বলেন, রাজেশ ভারতীয় নাগরিক। তাকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।  

তিনি জানান, রাজেশ জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন যে তার বাড়ি ভারতের পাঞ্জাবে। পরিবার নিয়ে তিনি দিল্লিতে থাকেন। চার-পাঁচদিন আগে যশোর সীমান্ত পার হয়ে তিনি বাংলাদেশে আসেন। ঘুরতে ঘুরতে তিনি রায়পুর চলে আসেন। তবে কি কারণে বাংলাদেশে অনুপ্রবেশ করে রায়পুরে এসেছেন, সে বিষয়টি নিশ্চিত করে বলেননি।  

স্থানীয় লোকজন জানান, রায়পুরের বামনী ইউনিয়নের সাগরদি গ্রামের একটি চা দোকানের সামনে মঙ্গলবার (২৯ মার্চ) মধ্যরাতে রাজেশ ঘোরাফেরা করছিলেন। এসময় স্থানীয়দের কাছে সন্দেহজনক মনে হলে তার পরিচয় জানতে চান। কিন্তু রাজেশ বাংলা ভাষা না বুঝে হিন্দিতে কথা বলেন। পরে স্থানীয়রা রায়পুর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে রাজেশকে আটক করে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ