ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে অজ্ঞাত নারীর লাশের পরিচয় জানতে পুলিশের প্রচারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
ময়মনসিংহে অজ্ঞাত নারীর লাশের পরিচয় জানতে পুলিশের প্রচারণা

ময়মনসিংহ: ময়মনসিংহে অজ্ঞাত এক নারীর মরদেহের পরিচয় জানতে চেয়ে পোস্টার-লিফলেটে প্রচার চালাচ্ছে পুলিশ ব্যুরো অব ইনভেস্ট্রিগেশন (পিবিআই)। ত্রিশাল উপজেলার শিলা নদী থেকে উদ্ধার হওয়া এক নারী মরদেহের পরিচয় চেয়ে ‘সন্ধান চাই ! তথ্য দিন !’ শিরোনামে এই প্রচার চালাচ্ছেন তারা।

      

মঙ্গলবার (২৯ মার্চ) ময়মনসিংহ পিবিআই’র উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. বিল্লাল মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।     

তিনি জানান, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি ত্রিশাল উপজেলার ধলা ধরুমণি গ্রামের শিলা নদীতে ভাসমান অবস্থায় এক নারীর অর্ধ গলিত মরদেহ পাওয়া যায়।    তার আনুমানিক বয়স ৩২ বছর, উচ্চতা আনুমানিক ৫ ফুট ৩ ইঞ্চি, গায়ের রং শ্যামলা। এ সময় তার পরনে কালো রঙের বোরকা, লাল খয়েরি সেলোয়ার ও সুতি প্রিন্টের কামিজ ছিল।  

তিনি আরও জানান, মরদেহটি অর্ধগলিত থাকায় প্রযুক্তি ব্যবহারেও তার পরিচয় শনাক্ত করা যায়নি। ফলে দীর্ঘ প্রায় দুই বছর পেরিয়ে গেলেও ওই নারী মরদেহের পরিচয় পাওয়া যায়নি। এ কারণে মামলার অগ্রগতির স্বার্থে ওই অজ্ঞাত মরদেহের পরিচয় চেয়ে সবার সহযোগিতা কামনা করা হয়েছে।     

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, মরদেহটি উদ্ধারের ঘটনায় ত্রিশাল থানায় দণ্ড বিধির ৩০২, ২০১ ও ৩৪ ধারায় মামলা হয়েছিল। তবে পরিচয় শনাক্ত না হওয়ার কারণে এর আগেও প্রশাসনের একাধিক দফতর থেকে মামলাটির তদন্ত শুরু করেও তেমন কোন অগ্রগতি সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, ৩০ মার্চ, ২০২২
এমএমজেড 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।