ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে, আহত ৩০ ব্রিজের রেলিংয়ে বাস।

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে একটি পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে উঠে গেছে। এতে ৩০ জন শিক্ষার্থী আহত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) রাত সাড়ে ১১টায় টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের উপজেলার পাকুটিয়া মাতালবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কালিয়াকৈর-গাজীপুর থেকে আসা শাকেস্বর উচ্চ বিদ্যালয়ের ৪০-৪৫ জন শিক্ষার্থী, শিক্ষক/শিক্ষিকা শেরপুর গজনি অবকাশ কেন্দ্র থেকে পিকনিক শেষে ফিরছিল। পথে উপজেলার মাতালবাড়ী এলাকায় পৌঁছালে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি বাসটি ব্রিজের রেলিংয়ের ওপর দিয়ে উঠিয়ে আরেকটি পুরাতন ব্রিজের রেলিংয়ের ওপর হেলে পড়ে দুই ব্রিজের মাঝখানে আটকে যায়। ব্রিজের নিচে প্রায় ১০-১২ ফুট নিচে খালের মধ্যে অনেক যাত্রী ছিটকে পড়ে গুরুতর আহত হয়।
পরে খবর পেয়ে মধুপুর ও ঘাটাইল ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, বাসে আটকে থাকা আহতদের বাসের জানালা-দরজা ও গ্লাস ভেঙে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। আহতদের মধ্যে ১০-১২ জনের অবস্থা গুরুতর। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে প্রথমে ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে কয়েকজনের  অবস্থার অবনতি হলে তাদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বাকিরা বিচ্ছিন্নভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে গভীর রাতে আরেকটি বাস ভাড়া করে গন্তব্যর উদ্দেশ্য রওনা দেয়।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।