ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্বাধীনতা দিবস উপলক্ষে দেয়াল চিত্র অঙ্কন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
স্বাধীনতা দিবস উপলক্ষে দেয়াল চিত্র অঙ্কন

ঢাকা: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সাংবাদিক আবাসিক এলাকা কল্যাণ সংঘ দেয়াল চিত্র ও আলপনা অঙ্কন অনুষ্ঠানের আয়োজন করেছে।

শনিবার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে এশিয়ান পেইন্টের সৌজন্যে রাজধানীর পল্লবীর সাংবাদিক আবাসিক এলাকার ৯ নম্বর রোডে দেয়াল চিত্র ও আলপনা অঙ্কন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এ সময় প্রবীণ সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা ও সেক্টর কমান্ডারস ফোরামের মহাসচিব হারুন হাবীব বলেন, নতুন প্রজন্মকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করতে প্রজন্ম সাংবাদিক আবাসিক এলাকা কল্যাণ সংঘের এ ধরনের ব্যতিক্রমধর্মী উদ্যোগকে স্বাগত জানাই। ভবিষ্যতে এ রকম প্রশংসনীয় কর্মকাণ্ড অব্যাহত থাকবে আশা করি।  

সংগঠনটির সাধারণ সম্পাদক জিশান আহমেদ কুশল জানান, নতুন প্রজন্মকে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে তারা সর্বাত্মক প্রয়াস চালিয়ে যাবেন। কারণ নতুন প্রজন্মই গড়বে স্বপ্নের সোনার বাংলাদেশ।  

প্রজন্ম সাংবাদিক আবাসিক এলাকা কল্যাণ সংঘের সভাপতি শওকত হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক তথ্যমন্ত্রী দিদার বখত, বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক আকরাম হোসেন খান, স্বাধীনতা সংগ্রামের সংগঠক ও প্রবীণ সাংবাদিক জিয়াউল হক, সংগঠনের যুগ্ম সম্পাদক ফয়সাল আহমেদ তমালসহ সংগঠনের সদস্য ও এলাকার শিশু-কিশোর, তরুণ-তরুণীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।