ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কদমতলীতে অগ্নিকাণ্ডে দগ্ধ সাদেক খান মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
কদমতলীতে অগ্নিকাণ্ডে দগ্ধ সাদেক খান মারা গেছেন

ঢাকা: রাজধানীর কদমতলী দক্ষিণ দনিয়ায় একটি দোকানে অগ্নিকাণ্ডে দগ্ধ সাদেক খান (৬৫) মারা গেছেন।  

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৬ মার্চ) ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে আনন্দ হোসেন।  

তিনি জানান, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মেইল হাইডিপেন্ডেন্সি ইউনিটে ভর্তি ছিলেন সাদেক খান। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। আজ ভোরে তার মৃত্যু হয়।

এর আগে, শুক্রবার (২৫ মার্চ) বিকেল পৌনে পাঁচটার দিকে দক্ষিণ দনিয়া গোয়ালবাড়ি মোড় এলাকার ৫৩৫ নম্বর বাড়ির নিচতলায় আগুনের সূত্রপাত হয়।

আনন্দ হোসেন জানান, তারা ওই বাড়িটির চারতলায় ভাড়া থাকেন। বাসার পাশেই পান বিড়ির দোকান করেন তার বাবা। পাশাপাশি বাড়িটির কেয়ারটেকার হিসেবে কাজ করেন। বিকেলে শুনতে পান বাসার নিচে আগুনে দগ্ধ হয়েছেন তার বাবা। তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে। এরপর হাসপাতালে গিয়ে তার বাবাকে চিকিৎসাধীন দেখতে পান। তবে, কীভাবে তার শরীরে আগুন লেগেছে সে বিষয়ে কিছু জানেন না তিনি।

তাদের গ্রামের বাড়ি নেত্রকোনা কেন্দুয়ার চিটোনোপাড়ায়। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানিয়েছেন চিকিৎসকরা। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।