ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

অধ্যক্ষকে মারধরের ঘটনায় ৩ ছাত্রলীগ নেতা আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
অধ্যক্ষকে মারধরের ঘটনায় ৩ ছাত্রলীগ নেতা আটক 

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম ভূঁইয়াকে মারধর করার অভিযোগে তিন ছাত্রলীগ নেতাকে আটক করে পুলিশ।

বুধবার (১৬ মার্চ) চান্দিনা রেদোয়ান আহমেদ ডিগ্রি কলেজ থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- সামিরুল খন্দকার রবি চান্দিনা উপজেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক, কাজী জামিল রেদোয়ান আহমেদ কলেজ ছাত্রলীগ সভাপতি ও রানা স্থানীয় ছাত্রলীগ নেতা।

অধ্যক্ষ মনিরুল ইসলাম ভূঁইয়া জানান, সোমবার (১৪ মার্চ) সকালে দ্বিতীয় বর্ষের ছাত্র আজাদ কলেজের দ্বিতীয় ক্যাম্পাসের মূল ফটকে মোটরসাইকেল রাখে। এসময় কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী রাজন সরিয়ে নিতে বললে তাকে মারধর করে। মঙ্গলবার আবারও তার ওপর হামলা করে। এতে রাজন আহত হয়। ওই ঘটনার রেশ ধরে বুধবার দুপুরে কলেজের প্রধান ফটকের সামনে ছাত্রলীগ নেতাকর্মীরা মানববন্ধন করার জন্য ছাত্র-ছাত্রীদের শ্রেণিকক্ষ থেকে বের করে। এসময় তাদের ক্লাসে ফেরার অনুরোধ করলে স্থানীয় যুবলীগ নেতা মনির খন্দকারের ছেলে ছাত্রলীগ নেতা রবি, রানা, জামিল আমাকে গালমন্দ ও মারধর করে। আমার মৌখিক অভিযোগে তাদের আটক করে পুলিশ। আমি চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিব হাসান বাংলানিউজকে জানান, অধ্যক্ষের ওপর হামলার ঘটনায় তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।  

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।