ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোয়ায় সড়ক দুর্ঘটনায় নারায়ণঞ্জের কলেজছাত্র নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
গোয়ায় সড়ক দুর্ঘটনায় নারায়ণঞ্জের কলেজছাত্র নিহত নাঈমুর রহমান প্রান্ত

নারায়ণগঞ্জ: বন্ধুদের সঙ্গে ভারতের ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুরের নাঈমুর রহমান প্রান্ত (২৪)। এ দুর্ঘটনায় তিনজন আহত হয়েছেন।

 

নিহত প্রান্ত ফতুল্লার লালপুর এলাকার কামাল হোসেনের ছেলে। তিনি আমেরিকান ইউনিভার্সিটির বিবিএর শেষ বর্ষের ছাত্র।

আহতরা হলেন- ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের ছেলে তাইহান তাবাচ্ছির সোয়াদ (২৫), ফতুল্লা থানা গেইট সংলগ্ন আমীর আলী সুপার মার্কেটের মালিক মৃত জহিরুল আলমের ছেলে আলী আকরাম আকিব (২৬) ও তার ছোট ভাই আলী আরমান আদিব (২২)।  

ভারতের গোয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে আহতরা চিকিৎসাধীন। আহতদের মধ্যে আদিবের অবস্থা আশঙ্কাজনক।  

সোমবার (১৪ মার্চ) রাতে ভারতের গোয়ায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহত নাঈমুর রহমান প্রান্তের চাচা আক্তার হোসেন বাংলানিউজকে জানান, তার ভাতিজা বন্ধুদের সঙ্গে রোববার (১৩ মার্চ) সকাল ১০টার ফ্লাইটে ভারতের মুম্বাই যায়। সেখান থেকে গোয়া যায়। সোমবার রাতে গোয়ায় একটি প্রাইভেটকার দুর্ঘটনায় প্রান্ত মারা যায়। মঙ্গলবার (১৫ মার্চ) সকালে ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহামন স্বপন তাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তরুণের স্বজনরা জানান, রাত আড়াইটা দিকে প্রান্তের সঙ্গে সর্বশেষ কথা হয়েছিল। প্রান্ত নিজেই গাড়ি চালাচ্ছিল বলে জানা যায়। রাত সাড়ে তিনটার দিকে তারা দুর্ঘটনার শিকার হন। পরে সকাল সাড়ে নয়টার দিকে আহত সোয়াদ মোবাইলফোনে তার পরিবারকে দুর্ঘটনার সংবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।