ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাওনাদারদের চাপে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
পাওনাদারদের চাপে যুবকের আত্মহত্যা

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় পাওনাদারদের চাপ সহ্য করতে না পেরে আব্দুল্লাহ (৩৩) নামে এক যুবক চালের পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।  

রোববার (১৩ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের নলবুনিয়া গ্রামের নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন।

আব্দুল্লাহ শরণখোলা উপজেলার নলবুনিয়া গ্রামের মৃত আব্দুল হাসেম প্যাদার ছেলে ও নলবুনিয়া বাজারে তার ফাস্টফুডের দোকান ছিল। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে।

পরিবারের বরাত দিয়ে আব্দুল্লাহর প্রতিবেশী জিয়াউল হক তালুকদার বাংলানিউজকে বলেন, কয়েকদিন ধরে আব্দুল্লাহকে বিষন্ন মনে হচ্ছিল। রোববার রাতে দোকান বন্ধ করে বাড়ি গিয়ে ওর স্ত্রীকে বলে আমি চলে যাচ্ছি মেয়েকে দেখে রাখিস। আর কারা কি টাকা পাবে এবং আমি কি পাবো সব লিখে রেখেছি। এই বলে কিছুক্ষণ পর চালের পোকা দূর করার ট্যাবলেট খেয়ে বমি শুরু করলে ওর স্ত্রী আমাদের খবর দেয়। এরপর আমরা গিয়ে আব্দুল্লাহকে হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে নেওয়ার ৫ মিনিট পরেই ও মারা যায়। আব্দুল্লাহ ভাল মনের মানুষ ছিলেন। এলাকার সবার সঙ্গেই ছিল ওর সখ্যতা।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বাংলানিউজকে বলেন, সোমবার (১৪ মার্চ) সকালে আব্দুল্লাহর মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর সঙ্গে অন্য কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।