ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পোলের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় সাইফ আহমেদ (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

রোববার (১৩ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফ আহমেদ একই গ্রামের মৃত শরীফ আহমেদের ছেলে। নীলমনিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিতো সে।

স্থানীয়রা জানায়, বিকেলে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বাইরে ঘুরতে বের হয় সাইফ। এসময় হাজরাহাটি এলাকার পীরপাড়া এলাকায় পৌঁছালে তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। পরে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক পোলের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক বলেন, হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয়েছে সাইফের। তার বুকে প্রচণ্ড আঘাত লেগেছে। ফলে হৃদপিণ্ড ফেটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে জানান, কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।