ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কনে দেখার দিনই সড়কে ঝরলো প্রকৌশলীর প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
কনে দেখার দিনই সড়কে ঝরলো প্রকৌশলীর প্রাণ নিহত প্রকৌশলী মিজানুর রহমান -ফাইল ছবি

রাজশাহী: প্রকৌশলী মিজানুর রহমানের (২৬) জন্য শনিবার (১২ মার্চ) বিকেলে পাত্রী দেখতে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই দুপুরে এক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার।

মিজানুর রহমান রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের কোটগ্রামের গ্রামের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আকরাম আলীর ছেলে। এ ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে শনিবার দুপুরে রাজশাহীর মোহনপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। পুলিশ ওই পিকআপ ভ্যানটিকে আটক করেছে।

নিহতের পরিবার জানিয়েছে, মিজানুর রহমান  এ বছর মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউট থেকে রেফ্রিজারেশন অ্যন্ড এয়ার কন্ডিশনিং ইঞ্জিনিয়ারিং পাস করেন। তিন ভাই-বোনের মধ্যে সবার বড় ছিলেন তিনি। বিয়ের জন্য বিকেলে কনে দেখতে যাওয়ার কথা ছিল। এ জন্য কনেপক্ষ ওই বাড়িতে আয়োজনও করে। সেখানে যাওয়ার জন্য চাচাতো ভাইয়ের কাছে থাকা মোটরসাইকেল আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান মিজানুর।

পরিবারের বরাত দিয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন- মিজানুর রহমান মোহনপুরে তার চাচাতো ভাইয়ের কাছে থাকা মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরছিলেন। উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের বড়াইল উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সড়কেই ছিটকে পড়েন তিনি এবং মাথায় গুরুতর আঘাত পান। উদ্ধারের আগে অতিরিক্ত রক্ত ক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ  উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠায়। ময়নাতদন্তের পর বিকেলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। পুলিশ পিকআপ ভ্যানটি আটক করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান-মোহনপুর থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এসএস/ এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।