ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে আগুনে পুড়লো ১২ দোকান, ক্ষতি ২ কোটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
কালীগঞ্জে আগুনে পুড়লো ১২ দোকান, ক্ষতি ২ কোটি

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জে আগুনে পুড়ে ১২ দোকান পুড়ে গেছে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষতি-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি।

শুক্রবার (১১ মার্চ) সকালের দিকে উপজেলার শিয়ালখোয়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন- কাপড় ব্যবসায়ী হেলাল উদ্দিন, আবু তাহের, হযরত আলী, আউয়াল হোসেন, টেইলার্স সুলতান মিয়া, ওষুধ ব্যবসায়ী হাসমত আলী, জুয়েলারি ব্যবসায়ী  হিমাংশু রায়, স্টুডিও ব্যবসায়ী হাসান হোসেনসহ ১২ জন বিভিন্ন ব্যবসায়ী।

চলবলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান মিজু বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ৫টার দিকে শিয়ালখোয়া বাজারে হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ ও হাতীবান্ধা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এরই মধ্যে বাজারের ১২টি দোকান পুড়ে যায়। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি।

হাতীবান্ধা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দু’টি ইউনিট যৌথভাবে চেষ্টা করে প্রায় দেড় ঘণ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়।  ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।