ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
জয়পুরহাটে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৮

জয়পুরহাট: জয়পুরহাটে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দু’গ্রুপের সংঘর্ষে ছাত্রদল ও যুবদলের ৮ নেতাকর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৯টার দিকে জয়পুরহাট শহরের স্টেশন রোডের জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

 

আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়ায় পাঠানো হয়েছে।

আহতরা হলেন- জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রেজভী আহম্মেদ (৩২), যুবদল নেতা রাজীব আহম্মেদ (৩৪) ও আইজুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান (৩২), জয়পুরহাট সরকারি কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আহাদ হোসেন (২৪), অপর যুগ্ম আহ্বায়ক সাগর চৌধুরী (২২), সদর থানা ছাত্রদলের সদস্য মেহেদি হাসান (৩০) ও জয়পুরহাট শহর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার কবীর তামীম (২৫)।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রেজভী, আমিনুর ও মেহেদীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে ও বাকিদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ থেকে জানা যায়, বৃহস্পতিবার রাতে স্টেশন রোডস্থ জয়পুরহাট জেলা বিএনপি দলীয় কার্যালয়ে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা বসে ছিলেন। এ সময় বিএনপির অপর গ্রুপের কিছু ছেলেদের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ছুরিকাঘাতে আহত হন।

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হক অভিযোগ করে বলেন, দলের কোনো পদে না থাকলেও বিএনপির অনুসারী বলে দাবি করা ১৩-১৪ জন যুবক বিএনপি কার্যালয়ের সামনে যুবদল ও ছাত্রদলের নেতাদের ওপর দেশীয় ও ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে জখম করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় অন্য নেতাকর্মীরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ৩ জনের অবস্থার অবনতি হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে মামলা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।