ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
মিরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীর মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুর শাহআলীতে মোটরসাইকেল দুর্ঘটনায় সামান্তা আলম যুথী (১৯) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ মার্চ) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

 

এর আগে বৃহস্পতিবার (১০ মার্চ) দিনগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
  
সামান্তা গোপালগঞ্জ জেলার কাষিয়ানী উপজেলার নুরুল ইসলাম টিপুর মেয়ে। বর্তমানে মিরপুর দিয়াবাড়ি এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তিনি একটি শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।  

দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কলেজছাত্রী মিরপুর-১ দিয়াবাড়িতে থাকতেন। গত বৃহস্পতিবার তার কলেজ থেকে কুমিল্লায় যান বনভোজনে। পরে রাতে বাস থেকে মাজার রোডে নামেন। সেখান থেকে সহপাঠী নিলয়ের মোটরসাইকেলে করে বাসায় ফেরার সময় মাজারের সামনে এলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে। এতে দুজনই মোরসাইকেল থেকে পড়ে যান। এ সময় গুরুতর আহত হন সামান্তা। পরে নিলয় সামান্তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিলয় সামান্য আহত হন। তাকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সামান্তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এজেডএস/আরবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।