ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

না‌র্সের ওপর হামলা, পরিদর্শক বুলবুলসহ তিনজন ক্লোজড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
না‌র্সের ওপর হামলা, পরিদর্শক বুলবুলসহ তিনজন ক্লোজড

বরিশাল: ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লের জরুরী বিভা‌গে ঢু‌কে সি‌নিয়র স্টাফ নার্স সাইফুল ইসলা‌মের ওপর হামলা করায় ট্যুরিস্ট পু‌লিশের তিন সদস্যকে ক্লোজড করা হ‌য়ে‌ছে।  

বৃহস্প‌তিবার রা‌তে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ট্যুরিস্ট পু‌লিশ ব‌রিশাল রি‌জিওন এর পু‌লিশ সুপার রেজাউল ক‌রিম।

তি‌নি জানান, না‌র্সের সঙ্গে ঘটা ঘটনায় তিন পু‌লিশ সদস্যকে ক্লোজড ক‌রে ট্যুরিস্ট পু‌লি‌শের হেড কোয়াটা‌রে সংযুক্ত করা হ‌য়ে‌ছে। এই তিনজন হলেন- ট্যুরিস্ট পুলিশ ব‌রিশাল জো‌নের ইন্সপেক্টর বুলবুল আহমেদ, কনস্টেবল জাভেদ ও মেহেদী।  

এর আগে বুধবার রাতে ট্যুরিস্ট পু‌লি‌শের প‌রিদর্শক সড়ক দুর্ঘটনায় আহত হ‌লে তা‌কে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে আসা হয়। এসময় রোগীর নাম জিজ্ঞাসা করা নি‌য়ে জরুরী বিভা‌গে দা‌য়িত্বরত সি‌নিয়র স্টাফ নার্স সাইফুল ইসলা‌মের সঙ্গে তর্ক হয় ট্যুরিস্ট পু‌লি‌শের প‌রিদর্শক বুলবু‌লের। এই নি‌য়ে এক পর্যা‌য়ে নার্স সাইফুল ইসলা‌মের ওপর হামলার অ‌ভি‌যোগ ও‌ঠে পু‌লিশ সদস্যদের বিরু‌দ্ধে। এর প্রতিবা‌দে হাসপাতা‌লের নার্সরা বৃহষ্প‌তিবার সকা‌লে প‌রিচালক কার্যালয় ঘেরাও ক‌রে বি‌ক্ষোভ কর‌লে প্রশাস‌নের আশ্বা‌সে তারা কা‌জে ফি‌রে যান।

বাংলা‌দেশ সময়: ২৩২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এমএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।