ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাভার্ডভ্যানে পেছন ধাক্কা দিয়ে পিকআপ ভ্যানচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
কাভার্ডভ্যানে পেছন ধাক্কা দিয়ে পিকআপ ভ্যানচালক নিহত

ফেনী: ফেনীতে একটি চলন্ত কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়ে পিকআপ ভ্যানচালক নিহত হয়েছেন। প্রাথমিকভাবে নিহত পিকআপ ভ্যানচালকের নাম-পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়া উপজেলার ধুমঘাট সেতু সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়া উপজেলার ধুমঘাট সেতু সংলগ্ন এলাকায় চট্টগ্রামগামী একটি কভার্ডভ্যানকে অপর একটি দ্রুতগতির পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপ চালক ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে মুহরীগঞ্জ হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠায়। এছাড়া দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত চালকের নাম-পরিচয় জানা যায়নি।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. মনিরুল ইসলাম ভূঁঞা জানান, সামনের একটি কাভার্ডভ্যানকে পেছনে ধাক্কা দিয়ে পিকআপ ভ্যানচালক মারা গেছেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে চালকের নাম-পরিচয় জানা যায়নি। তবে স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে তার বিস্তারিত ঠিকানা ও পরিচয় জানা যাবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।