ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাঁঠালিয়ায় প্রতিপক্ষের হামলায় স্কুলশিক্ষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
কাঁঠালিয়ায় প্রতিপক্ষের হামলায় স্কুলশিক্ষক নিহত সুজন ঘরামী

ঝালকাঠি: জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঝালকাঠির কাঁঠালিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সুজন ঘরামী (৩২) নামে এক স্কুল শিক্ষক মৃত্যু হয়েছে। হামলায় গুরুতর আহত হয়েছেন নিহত শিক্ষকের বাবা ও এক ভাই।

 

মঙ্গলবার (৮ মার্চ) সকালে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) সকালে হাসপাতালে তার মৃত্যু হয়। সুজন ঘরামী কাঁঠালিয়া উপজেলার কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

সোমবার (৭ মার্চ) সকালে ওই উপজেলার তারাবুনিয়ায় গ্রামে এ ঘটনা ঘটে।

সুজনের ছোট ভাই মিরাজ বাংলানিউজকে জানান, তারাবুনিয়া গ্রামের জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে সোমবার (৭ মার্চ) সকালে জাকির মৃধা, আলমগীর মৃধা ও শাহ আলম মৃধাসহ তাদের দলবল মো. মালেক ঘরামীর ওপর হামলা চালায়। হামলার খবর পেয়ে বাবাকে বাঁচাতে ছেলে স্কুল শিক্ষক সুজন ও শাহিন এগিয়ে যান। সে সময় হামলাকারীরা এলোপাতারি আক্রমণে সুজন, শাহীন ও বাবা মালেক ঘরামী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে আমুয়া হাসপাতালে, পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও একই দিনে ঢাকার বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে শিক্ষক সুজন ঘরামীর মৃত্যু হয়। অন্য ভাই শাহিন গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।  

এ ব্যাপারে কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলায় জড়িত অভিযুক্তরা পলাতক রয়েছেন। তাদের আটকের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।